মাদারীপুর আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ জন 

মাদারীপুর আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ জন 
সংঘর্ষে আহত পুলিশ সদস্যরা। ছবি: ইত্তেফাক

মাদারীপুর সদর উপজেলার ঘটকচরে মানববন্ধন করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এ সময় ৩ পুলিশ, সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। এই সংবাদ লেখা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি। ঘটনাস্থলসহ কয়েকটি এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাহজাহান খানের বাবাকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য দেওয়ায় শাহজাহান খান গ্রুপের নেতা কর্মীরা প্রতিবাদ সভা ও মানববন্ধন করে আসছে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম ও মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা গ্রুপের সমর্থকরা একই সময় মানববন্ধন করতে গেলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। সে সময় উত্তেজিত নেতা কর্মীরা পার্শ্ববর্তী ঘটকচর স্ট্যান্ডে ৮টি মটর সাইকেল ভাংচুর করে ও কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৩ পুলিশ, এক সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. এহসানুল রহমান ভূঁইয়া জানান, আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে বাইরে গেলে পুলিশ লাঠিচার্জ করে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি। কেউ অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x