ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুর কোমরের হাড় ভেঙে দিলো বখাটে

ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুর কোমরের হাড় ভেঙে দিলো বখাটে
[প্রতীকী ছবি]

গাইবান্ধার সুন্দরগঞ্জে সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কোমরের হাড় ভেঙে দিয়েছে এক বখাটে যুবক। বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটি গাইবান্ধা জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানায় ওসি (তদন্ত) বুলবুল ইসলাম।

তিনি জানান, এ ঘটনায় রবিবার রাতে শিশুর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়। পরে অভিযোগটি আমলে নিয়ে মামলা রেকর্ডভুক্ত করা হয়েছে। তিনি বলেন, ‘অভিযুক্ত যুবককে গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া শিশুটিকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

সুন্দরগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

মামলার এজাহারে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির উঠানে বন্ধুদের সাথে খেলছিল শিশুটি। এ সময় প্রতিবেশী ওই যুবক তাকে পাকা আম দেয়ার কথা বলে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। ঘরের ভিতর শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণচেষ্টা চালায়। এ সময় মেয়েটি চিৎকার চেঁচামেচি করায় ধর্ষণে ব্যর্থ হয়ে তার কোমরে লাথি দেয় ওই যুবক। এতে শিশুটির কোমরের হাড় ভেঙে যায়।

ঘটনার পর শিশুটি খুঁড়িয়ে খুঁড়িয়ে বাড়িতে গিয়ে সব খুলে বলে তার মায়ের কাছে। পরে শিশুটির পরিবার এ নিয়ে প্রতিবাদ করলে তাদের ভিটে ছাড়ার হুমকি দেয় প্রভাবশালী অভিযুক্ত যুবকের পরিবার।

হুমকি-ধমকিতে শুক্রবার শিশুটিকে হাসপাতালে নিতে পারেনি পরিবার। পরদিন গোপনে শিশুটিকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রবিবার রাতে তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির মা বলেন, ‘আমার বাচ্চা মেয়েক এমন নির্যাতন করিল; সহ্য করতি পারচি না। এটা মানি নেওয়ার মতন নয়। আমি এর বিচার চাই।’

জেলা হাসপাতালের (আরএমও) ডা. হারুন-অর-রশিদ বলেন, ‘মেয়েটিকে যৌন নির্যাতনের চেষ্টা করা হয়েছে। তার কোমরের একটি হাড় ভেঙে গেছে। তার চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, ‘মামলার পর থেকে আসামি পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান অভিযান চলছে।’

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x