মিঠাপুকুরে সুড়ঙ্গ খুঁড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা

মিঠাপুকুরে সুড়ঙ্গ খুঁড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা
মিঠাপুকুর (রংপুর): সুড়ঙ্গ খুঁড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা করে দুর্বৃত্তরা [ছবি: ইত্তেফাক]

মিঠাপুকুরের লতিবপুর ইউনিয়নের জায়গীরহাট সোনালী ব্যাংক শাখায় ডাকাতির উদ্দেশ্যে পাশের একটি মাদ্রাসার কক্ষ থেকে ব্যাংক বরাবর সুড়ঙ্গ খোঁড়া হয়েছে। সোমবার সন্ধ্যায় বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পরিকল্পনাটি বাস্তবায়নে ব্যর্থ হয় দুর্বৃত্তরা। বিষয়টি জানাজানি হলে সুড়ঙ্গটি দেখতে সেখানে ভিড় জমায় সাধারণ মানুষ। এ ঘটনায় ব্যাংকে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার জায়গীরহাট সোনালী ব্যাংক শাখার কোল ঘেঁষে ফখরুল উলুম সিনিয়র মাদ্রাসা আছে। ওই মাদ্রাসার একটি কক্ষ থেকে ব্যাংক বরাবর একটি বড় গর্ত খোঁড়া হয়েছে। যেটি সুড়ঙ্গ আকৃতির। সুড়ঙ্গটির পাশে বড় পাকা রাস্তা আছে। রাস্তার পরেই একটি সেফটি ট্যাংক, তারপরেই ব্যাংকটি।

No description available.

স্থানীয়রা জানায়, করোনার কারণে মাদ্রাসাটি বন্ধ। সোমবার বিকালে স্থানীয় ছেলেরা ওই মাদ্রাসার মাঠে ফুটবল খেলছিল। এক পর্যায়ে ফুটবলটি সেখানে যায়। একজন খেলোয়াড় ফুটবল আনতে গিয়ে সুরঙ্গটি দেখতে পায়। পরে সন্ধ্যায় বিষয়টি জানাজানি হলে সুড়ঙ্গটি দেখতে সেখানে ভিড় জমায় সাধারণ মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মিঠাপুকুর থানা পুলিশ ও জায়গীরহাট সোনালী ব্যাংক শাখা ম্যানেজার সামিউল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে ব্যাংক ম্যানেজার মুহা. সামিউল হাসান বলেন, ব্যাংকটি একতলা ভবনে অবস্থিত। এই সুযোগে দুর্বৃত্তরা সুড়ঙ্গ খুড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা করেছিলো। বর্তমানে ব্যাংকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে বলেও জানান তিনি।

মিঠাপুকুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x