মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
ছবি: ইত্তেফাক

মাদারীপুর-শরীয়তপুর মহাসড়কের সদর উপজেলার মধ্যচক এলাকায় মঙ্গলবার (১৫ জুন)সন্ধ্যায় এক সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান (২২) ও ইসমাইল হোসেন (২৭) ঘটনাস্থলেই মারা যান। আহত অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আব্দুর রহমান মাদারীপুর সদর উপজেলার চরগোবিন্দপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং ইসমাইল হোসেন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার উত্তর চরকুমাড়িয়া এলাকার দীদারুল হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুর-শরীয়তপুর মহাসড়কে শরীয়তপুর থেকে নিউজ পালং ট্রান্সপোর্ট (ঢাকা মেট্র-ট ১৪২৯৩৫) নম্বারের একটি কভার্টভ্যান দ্রুতগতিতে মাদারীপুরের উদ্দেশ্যে আসছিল। এই সময় পিছন দিক থেকে একটি মটরসাইকেল দ্রুতগতিতে আসছিল। ঘটনাস্থল খোয়াজপুরের মধ্যচক এলাকায় পৌঁছলে কভার্টভ্যানটি হঠাৎ ব্রেক চাপলে মোটরসাইকেলটির সাথে থাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলর চালক ইসমাইল হোসেন ও হাফেজ আব্দুর রহমান মারা যায়। এলাকাবাসী কভার্টভ্যানটি আটকে রেখে পুলিশে খবর দেয়। এ সময় চালক পালিয়ে যায়।

মাদারীপুরে হাসপাতালের দারোয়ানের কারণে নবজাতকের মৃত্যু

সদর মডেল থানার এএসআই দীপংকর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খোয়াজপুরের মধ্যচক থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অপর আহত ব্যক্তিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x