শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আশুলিয়ায় নববধূকে হত্যা, স্বামী আটক

আপডেট : ১৬ জুন ২০২১, ১৮:৫৪

সাভারের আশুলিয়ায় বিয়ের ৪ দিনের মাথায় রিতু (১৯) নামের এক নববধূর লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় নিহতের স্বামী রুবেল মোল্লাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে ওই নববধূর মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহত নববধূ রিতু আক্তার আশুলিয়ার খেজুরটেক এলাকার আবুল হোসেনের মেয়ে। সে স্থানীয় আলহাজ্ব জাফর ব্যাপারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। এঘটনায় আটক নিহতের স্বামী অভিযুক্ত রুবেল মোল্লা আশুলিয়ার নিশ্চিতপুর এলাকার নিয়াজ উদ্দিন মোল্লার ছেলে।

নিহতের ফুপাতো ভাই নাঈম ইসলাম জানান, গত শুক্রবার রিতুর সাথে রুবেলের বিয়ে হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ মঙ্গলবার রুবেলের পরিবার থেকে জানানো হয় মিতু অসুস্থ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর বুধবার সকালে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে গেলে তার মরদেহ দেখতে পায় স্বজনরা। এসময় নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে আশুলিয়া থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করেন। 

স্বজনদের দাবি এটা কোনভাবেই আত্মহত্যা হতে পারে না। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এঘটনায় আশুলিয়া থানায় বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন নিহতের পিতা আবুল হোসেন বাবু।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় মরদেহটি ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী রুবেলকে আটক করা হয়েছে। 

ইত্তেফাক/এমএএম