বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঘুম থেকে ডেকে নিয়ে মাদরাসা শিক্ষার্থীদের ব্যাপক মারধর, শিক্ষক আটক

আপডেট : ১৭ জুন ২০২১, ১৬:৩০

হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থীদের নির্যাতনের ঘটনায় গোলাম মোস্তাফা (২৪) নামের এক শিক্ষককে আটক করেছে রৌমারী থানার পুলিশ। বুধবার (১৬ জুন) দিনগত মধ্যরাতে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আবু হোরায়রা নুরানী মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শিক্ষক ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার সকাল সাড়ে ১১টার দিকে আবু হোরায়রা নুরানী মাদ্রাসার শিক্ষার্থী শরিফুল ইসলাম সজিব (১০)সহ কয়েকজন শিক্ষার্থী ঘুমাচ্ছিল। ঘুমের কিছুক্ষণের মধ্যে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম মোস্তফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেধরক বেত্রাঘাত করতে থাকে। এসময় সজিব, কাউসার, ফাহিম, মিশকাত ও মোস্তফা মিয়া অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি যাতে জানাজানি না হয় সে জন্য তাদেরকে মাদরাসার শ্রেণির কক্ষে আটক রাখে।

সন্ধ্যার দিকে আত্মীয়র মাধ্যমে সজিবকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সজিবের বাবা বাদি হয়ে হাফেজ গোলাম মোস্তফাকে আসামি করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

রৌমারীতে জামায়াতের আমিরসহ গ্রেফতার ৬

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি এবং আসামিকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এসজেড