শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩ 

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩ 
প্রতীকী ছবি।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের হাতিবান্ধা নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও তিনজন।

শনিবার সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নিহতরা হলেন-আশরাফুল ইসলাম (৫০), তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমেদ। আহত দু’জন হলেন-নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। তাদের নাম রাশেদুল (২৮) ও গোলাপি (২২)। হতাহত সবাই বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায় আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু রেজওয়ান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম বলেন, ‘গাইবান্ধার সাঘাটা থেকে অটোরিকশায় করে বগুড়ায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৫ জন। বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে এক দম্পতি মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন শিশু রেজওয়ানের বাবা-মা।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x