শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে হামলায় যুবক খুন

আপডেট : ২৫ জুন ২০২১, ১২:৫৫

নেত্রকোনার দুর্গাপুরে চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (২৫) নামের এক যুবক খুন হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়ইউন্দ বাজরে এ ঘটনা ঘটে। তিনি কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের পশ্চিম আনন্দপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ধূমপান নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের ছুরিতে খুন হলো তরুণ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার দুর্গাপুর উপজেলার বড়ইউন্দ বাজরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হানিফ মিয়ার মুদির দোকানে বসাকে কেন্দ্র করে আনোয়ারের সঙ্গে কথা কাটাকাটি হয় বড়ইউন্দ গ্রামের মরম আলীর ছেলে সোহেল মিয়ার (২২)। পরে বিষয়টি মীমাংসার জন্য ঘটনার সময় উপস্থিত স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার ওই বাজারের স্বপন মিয়ার দোকানে নিয়ে যান। সেখানে মীমাংসার সময় আবারো কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মরম আলী, ছেলে সোহেল, জুয়েল (১৯) ও আকবর আলীর ছেলে আমছর আলী(২৫) প্রতিপক্ষ আনোয়ার ও তার বাবা মকবুল ও চাচাত ভাই মনিরের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত ওই তিন জনকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারকে মৃত ঘোষণা করেন। গুরুত্বর আহত অপর দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহানূর এ আলম বলেন, নিহত আনোয়ারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ফারুক মিয়া নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এমআর