অবৈধ হাট উচ্ছেদের সময় পুলিশকে মারধর, আ. লীগ নেতাসহ গ্রেফতার ৫

অবৈধ হাট উচ্ছেদের সময় পুলিশকে মারধর, আ. লীগ নেতাসহ গ্রেফতার ৫
অবৈধ হাট উচ্ছেদের সময় হেনস্থার শিকার পুলিশ সদস্য। ছবি: ইত্তেফাক

সিরাজগঞ্জে অবৈধ হাট আটকাতে গিয়ে পুলিশকে মারধর করার অপরাধে স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে তাড়াশ থানা পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. হাবিবুল্লাহ।

পুলিশ সূত্রে জানা যায়, বারুহাস হাটের ইজারাদার ও বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা শুক্রবার জোরপূর্বক বারুহাস বাজার এলাকায় কোরবানির পশুর হাট বসান। কিন্তু পুলিশ হাট ভেঙে দিতে বলেন। সে সময় হাটের ইজারাদার মাসুদ রানাসহ তার চার সহযোগী ঝন্টু, রাসেল, আব্দুল হান্নান ও আবু হাসনাত বাবু তাদের কাজে বাধা দেন ও মারধর করেন। এ অপরাধে রাতেই অভিযান চালিয়ে তাদের বারুহাস এলাকার নিজ-নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

DIG Rajshahi Range

এদিকে পুলিশের কাজে বাধা দেওয়ার একটি ভিডিও মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ফেসবুকের সেই ভিডিওতে দেখা যায়, নুরনবী নামে পুলিশের এক এসআই-এর সঙ্গে কয়েকজন ব্যক্তি তর্ক করছেন। এর এক পর্যায়ে তাকে ধাক্কা দিয়ে হাট থেকে বের করে দেওয়ার চেষ্টা করছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, অপরাধীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। নিয়মিত মামলার আলোকে তাদের জেল হাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x