রাঙ্গাবালীতে স্বাস্থ্যকর্মীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

রাঙ্গাবালীতে স্বাস্থ্যকর্মীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্বাস্থ্যকর্মীকে মারধরের ঘটনায় এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । সোমবার সন্ধ্যায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী নিজ গ্রাম থেকে হেলাল উদ্দিনকে (৫৫) গ্রেফতার করা হয়।

এরআগে রবিবার রাতে দক্ষিণ তুলাতুলী কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) রুমান মিয়াকে (৩১) মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় রাঙ্গাবালী থানায় রুমানের বাবা লোটাস মুন্সি বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলায় বড়বাইশদিয়া ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়।

হামলার শিকার স্বাস্থ্যকর্মী রুমানের অভিযোগ ছিল, তাদের বাড়ির সামনের কাঁচা রাস্তা দিয়ে স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিনের বরাত দিয়ে উল্কায় একটি ঘরের নির্মাণসামগ্রী নেওয়া হচ্ছিল। এতে রাস্তাটি ক্ষতিগ্রস্ত হয় বলে নির্মাণ সামগ্রী পরিবহণে রুমান বাঁধা দেয়। এই তুচ্ছ ঘটনার জের ধরে রোববার রাত ৮ টায় কাটাখালী বাজারে গেলে ইউপি সদস্য হেলালের উপস্থিতিতে তার ভাই টিপু সুলতানসহ কয়েকজন লোক রুমানের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আহত হয়ে চিকিৎসাধীন আছেন বলে জানান সে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, এঘটনায় মামলা রুজু হয়েছে। ইউপি সদস্য হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

ইত্তেফাক/আরকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x