চট্টগ্রামে দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

চট্টগ্রামে দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ২
র‌্যাবের হাতে আটক দুই ইয়াবা ব্যবসায়ী। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের পটিয়া উপজেলার বাইপাস এলাকায় র‌্যাবের পৃথক দুটি অভিযানে ২৮ হাজার ৬৬০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। যার আনুমানিক মূল্য ১ কোটি ৪৩ লক্ষ ৩০ হাজার টাকা।

মঙ্গলবার (২০ জুলাই) র‌্যাব-৭ একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে। র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম শহরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে দুপুর আড়াইটার দিকে পটিয়া বাইপাস ইন্দ্রপুল মোড়স্থ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। ট্রাকটি চেকপোস্টের সামনে থামিয়ে চালক গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে চালক মো. পারভেজকে আটক করে।

পরবর্তীতে চালকের সিটের পিছনে বিশেষ কায়দার রক্ষিত অবস্থায় ২০ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। গ্রেফতার ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x