গৌরীপুরে বাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

গৌরীপুরে বাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
দুর্ঘটনার শিকার মাহেন্দ্র। ছবি: ইত্তেফাক

ময়মনসিংহের গৌরীপুরে বাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আরও ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার গাও রামগোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কেন্দুয়ার গন্ডা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে রিয়াদ মিয়া(২৩) ও শান্তি রাণী (২৫) এবং ঈশ্বরগঞ্জ উপজেলার ভালুকভেড় গ্রামের শিরিন আক্তার (৩০)।

এলাকাবাসী জানায়, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জমুখী নাম্বার বিহীন একটি মাহেন্দ্রার সঙ্গে ভৈরব থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী শ্যামল ছায়া এক্সপ্রেস বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শান্তি রাণী নামে এক নারী মারা যান। এ সময় আহত হন শিশুসহ আরও সাতজন। আহত পাঁচজনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যায়। শিরিন আক্তার (৩০) ও রিয়াদ(২৩)। এছাড়া শিশুসহ আহত তিনজনকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গৌরীপুর থানার উপপরিদর্শক মো. নজরুল ইসলাম জানান, নিহতরা মাহেন্দ্রর যাত্রী ছিল। বাসটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x