শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফ্রিজে মাংস রাখা নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

আপডেট : ২২ জুলাই ২০২১, ০১:৫১

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর (হামিদপুর) গ্রামে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই নইমুদ্দিন (৫৫) নিহত হয়েছেন। বুধবার (২১ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর (হামিদপুর) এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে

ঘটনার পর ঘাতক ছোট ভাই আব্দুল জলিলকে (৩৮) এলাকাবাসী আটক করে বেঁধে রাখে। পরে রৌমারী থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে নিয়ে যায়। ঘাতক আব্দুল জলিল ও নিহত নইমুদ্দিন উভয়ই হামিদপুর গ্রামের মৃত্যু-হযরত আলীর ছেলে।

হামিদপুর গ্রামের মো. ওসমান গণি বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে ফ্রিজে মাংস রাখা নিয়ে জলিল ও খলিল দুই ভাইয়ে মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতিও হয়।

পরে বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় ছোট ভাই জলিল তার বড়ভাইকে লক্ষ করে অকথ্য ভাষায় গালাগালি করে। এমন পরিস্থিতিতে জলিল তার বড় ভাইকে ঘুষি মারলে দোকানের সামনে পাঁকা বেঞ্চের ওপর পরে যান নইমুদ্দিন। এ সময় মাথায় আঘাত লেগে আহত হন তিনি। সেখান থেকে তাকে রৌমারী হাসপাতালে নেওয়ার সময় পথে টাপুরচর বাজারের তার মৃত্যু হয়।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাসির বিল্লাহ বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছোট ভাই আব্দুল জলিলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।।

ইত্তেফাক/জেডএইচডি