গোমস্তাপুরে জমি নিয়ে বিরোধে নিহত ১

গোমস্তাপুরে জমি নিয়ে বিরোধে নিহত ১
গোমস্তাপুর থানা। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আলম মিস্ত্রি (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি গোমস্তাপুর ইউনিয়নের ডিহিটোলা গ্ৰামের মৃত খলিল উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ থাকায় তার চাচাতো ভাইয়েরা মৃত আলম মিস্ত্রির বাড়িতে এসে ভাঙচুর ও তাকে বেদম প্রহর করে। পরে আলম মিস্ত্রিকে তার পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় রাস্তায় তিনি মারা যান।

নিহতের বড় ছেলে ফারুক ও স্থানীয় সূত্রে জানায়, উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের ডিহিটোলা গ্ৰামের মৃত ভুটু কালুর ছেলে আফজালের সঙ্গে গত ৪/৫ মাস থেকে আলমের জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। এরই প্রেক্ষিতে ঘটনার দিন আলম মিস্ত্রির বাড়িতে প্রতিপক্ষের ৬ থেকে ৭ জন লাঠি নিয়ে বাড়ির গেট ও রান্নাঘরে ভাঙচুর করে। এ সময় আলম তাদের বাধা দিতে গেলে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে আহতাবস্থায় আলমকে উদ্ধার করে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, আলম মিস্ত্রির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। এ ঘটনায় মৃত আলম মিস্ত্রির ছেলে বাদী হয়ে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেছেন ।

ইত্তেফাক/জেডএইডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x