মানবিকতার অযুহাতে যাত্রী বোঝাই করে ফেরি পারপার

মানবিকতার অযুহাতে যাত্রী বোঝাই করে ফেরি পারপার
যাত্রী বোঝাই ফেরি। ছবি: ইত্তেফাক

কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনেও পাটুরিয়া-দৈালতদিয়া নৈা-রুটে যাত্রী বোঝাই করে ফেরি পারাপার করছে বিআইডব্লিউটিসি। শুধু এই লকডাউন নয় বিগত সময়েও বিভিন্ন বিধিনিষেধের সময়ও মানবিকতার অযুহাতে ফেরিতে যাত্রী পারাপার করেন তারা।

প্রথমদিন থেকেই বন্ধ রয়েছে দূরপাল্লার যানবাহন চলাচল। তবে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটে দেখা যায়, পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-পথে জরুরি পণ্য সেবা গাড়ির সঙ্গে আজও ফেরিতে পার করা হচ্ছে যাত্রীসহ সব ধরনের গাড়ি।

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট থেকে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটে আসা সব ফেরিতেই যাত্রী ও যাত্রী বহনকারী গাড়ি পার হচ্ছে। শুধু বাস চলাচল বন্ধ আছে।No description available.বৃষ্টির মধ্যে বিভিন্ন উপায়ে যাত্রীরা দৌলতদিয়া ঘাটে আসছেন। আবার অনেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন অঞ্চল থেকে ব্যাটারিচালিত অটোরিকশা বা মাহেন্দ্র রিজার্ভ করে ঘাটে যাচ্ছেন। নির্বিঘ্নে তারা ফেরিতে উঠছেন।No description available.বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান ইত্তেফাককে বলেন, জরুরি পণ্যসেবা, রোগী ও লাশবাহী গাড়ি পার করার জন্য ফেরি প্রস্তুত রাখা হয়েছে। তবে সুযোগ বুঝে যাত্রী ও ছোট গাড়িও পার হয়ে যাচ্ছে। মানবিক কারণে তাদের ফেরি থেকে নামিয়ে দেওয়া যাচ্ছে না।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x