আখাউড়ায় লকডাউনে চেয়ারম্যানের নৌকা ভ্রমণ!

আখাউড়ায় লকডাউনে চেয়ারম্যানের নৌকা ভ্রমণ!
ছবি: ফেসবুক লাইভ থেকে নেওয়া।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কঠোর লকডাউনের প্রথম দিন শুক্রবার (২৩ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক ইউপি চেয়ারম্যানের আয়োজনে নৌকা ভ্রমণের আয়োজন হয়েছে। নৌকা ভ্রমণে আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া স্বপন, ইউপি সদস্য কুতুব উদ্দিনসহ অন্তত ৩০ জন নারী-পুরুষ ও শিশু অংশ নেয়।

এসময় চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া তার নিজ ফেসবুক আইডি থেকে ভ্রমণের দৃশ্য লাইভ করে। ভিডিওতে দেখা যায়, নৌকার ছাউনিতে বসা চেয়ারম্যানসহ বেশির ভাগ লোকজনের মুখে মাস্ক ছিল না। এতে জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। লকডাউনে সভা সমাবেশ, ধর্মীয় আচার অনুষ্ঠান, পিকনিকসহ জনসমাগম আয়োজনে নিষেধ রয়েছে। সরকারের এ বিধিনিষেধের মধ্যে শুক্রবার বিকেলে তিতাস নদীতে নৌকা ভ্রমণ করেন আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া। আজমপুর নৌকা ঘাট থেকে নৌকা ভ্রমণ শুরু হয়। নারী-পুরুষ, শিশুসহ নানান বয়সী অন্তত ৩০ জন নৌকায় আনন্দ ভ্রমণ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া বলেন, নৌকা ভ্রমণের আয়োজন করি নাই। উপজেলা চেয়ারম্যান আমাকে ইরিগেশন প্রজেক্ট এবং বিনোদন কেন্দ্রের জন্য একটা ঘাটলা করার প্রকল্প দেওয়ার জন্য। বিষয়টি দেখাতে ইউএনও সাহেবকে নিয়ে গিয়েছিলাম। এসময় আমার পরিবারের লোকজন এবং এলাকার কিছু লোক ছিল।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x