সাভারে স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সাভারে স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা
আশুলিয়া থানা। ছবি: সংগৃহীত

সাভারে পারিবারিক কলহের জেরে নিজ স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামী সাব্বির আলীও (৪৫) আত্মহত্যার চেষ্টা করেছে। সোমবার (২৬ জুলাই) সকালে পুলিশ নিহত স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে। এছাড়া আহত স্বামীকে উপজেলার গণস্বাস্থ্য হাসপাতাল চিকিৎসা দেওয়া হচ্ছে। আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১

নিহতের নাম রেবা বেগম (৪০)। তার স্বামী সাব্বির আলী দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে উপজেলার পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট এলাকায় বসবাস করে সিকিউরিটি গার্ডের চাকরি করে আসছিলেন। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলায়।

নিহতের ছেলে জানায়, সংসারে অভাব অনটনের কারণে তার বাবা ও মায়ের মাঝে প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে কলহের সৃষ্টি হতো। সোমবার ভোরেও পারিবারিক কলহের জেরে বাক-বিতণ্ডার একপর্যায়ে তার বাবা সাব্বির আলী মা রেবা বেগমের গলায় ধারালো কাঁচি দিয়ে আঘাত করে। পরে সে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা পরে বিষয়টি জানতে পেরে তাদেরকে উদ্ধার করে দ্রুত পার্শ্ববর্তী গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসকেরা রেবা বেগমকে মৃত ঘোষণা করেন। এঘটনায় সাব্বির আলীকে পুলিশ পাহারায় ওই হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

আশুলিয়ায় যুবলীগ নেতাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x