মানিকছড়িতে ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

মানিকছড়িতে ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার
ধর্ষণের অভিযোগে গ্রেফতার মাওলানা মো. ওয়াছি উদ্দিন।

খাগড়াছড়ির মানিকছড়িতে মক্তবের ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে মাওলানা মো. ওয়াছি উদ্দিন (২৬) নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওয়াছি মানিকছড়ির গাড়ীটানা এলাকার গরমছড়ি জামে মসজিদের ইমাম এবং ফটিকছড়ির ভুজপুরের চানপুর গ্রামের মো. আলী হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মেয়েকে ধর্ষণের অভিযোগে বুধবার (২৮ জুলাই) মানিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভিকটিমের পিতার দায়ের করা মামলায় ওই ইমামকে গ্রেফতার করা হয়। মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে বুধবার (২৮ জুলাই) খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও স্থানীয় ইউপি মেম্বার আব্দুল মতিন ঘটনাস্থলে উপস্থিত হন। তারা ওই শিশু শিক্ষার্থীকে (মক্তব ছাত্রী) জিজ্ঞাসাবাদ করলে সে ইমামের সাথে অনৈতিক কর্মকাণ্ডের কথা স্বীকার করে। সে জনপ্রতিনিধিদের বলে, 'হুজুর অনেক আগ থেকে আমাকে মোবাইল ফোনে ম্যাসেজে প্রেমের প্রস্তাব দেয় এবং একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এসময় ইমাম মো. ওয়াছি উদ্দিন ম্যাসেজের কথা স্বীকার করলেও অবৈধ শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করেন। জনপ্রতিনিধিদের পরামর্শে ওই ছাত্রীর পিতা আব্দুল আহাদ বাদি হয়ে মসজিদের ইমাম মাওলানা ওয়াছি উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মানিকছড়ি থানায় বুধবার (২৮ জুলাই) মামলা দায়ের করেন। (মামলা নং- ৪, তারিখ- ২৮.৭.২০২১খ্রি.)।

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলম বলেন, ধর্ষণ মামলার আসামি মাওলানা মো. ওয়াছি উদ্দিনকে গ্রেফতার করে বুধবার খাগড়াছড়ি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলা কারাগারে এবং মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x