টিকা নেওয়ার পরও করোনায় মৃত্যু

টিকা নেওয়ার পরও করোনায় মৃত্যু
আব্দুল হালিম। ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের টিকা নেওয়ার পরও টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম (৬৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩০ জুলাই) ভোরে ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, মো. আব্দুল হালিম গত ৩ জুলাই সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে ১১ জুলাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই তিনি চিকিৎসাধীন ছিলেন। এছাড়া কয়েকদিন আগে নমুনা পরীক্ষায় তার স্ত্রী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. নার্গিস আক্তারের ফলাফল নেগেটিভ আসে। তবে চেয়ারম্যান আব্দুল হালিম এর আগে প্রথম ধাপে গত ২০ ফেব্রুয়ারি ও ২০ এপ্রিল দ্বিতীয় ধাপে করোনার টিকা গ্রহণ করেছিলেন।

৩২৫ বিচারক ও ৬৪০ কর্মচারী করোনায় আক্রান্ত

অ্যাডভোকেট আব্দুল হালিম উপজেলা পরিষদের একটানা দুইবারের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক জেলা বার সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ব্যক্তিগত সহকারী কামরুল ইসলাম জানান, টিকা নেওয়ার পরও তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এরআগে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। পরবর্তীতে নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসছে। বর্তমানে তার স্ত্রী সুস্থ রয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ভায়রা পুলিশের এডিশনাল আইজিপি খন্দকার গোলাম ফারুক জানান, করোনায় আক্রান্ত হয়ে তিনি শুক্রবার ভোরে মৃত্যুবরণ করেছেন। এছাড়া তার হার্টের সমস্যা ছিলো।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x