মাতাল ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

মাতাল ছেলের ছুরিকাঘাতে বাবা খুন
[ছবি: সংগৃহীত]

কক্সবাজার শহরে মাদকাসক্ত ছেলে আইয়ুবের(২৮) ছুরিকাঘাতে তার বাবা আবদুর রহিম (৬০) খুন হয়েছেন। স্ত্রীকে (ছেলে বউ) মারধরে বাধা দেয়ায় পিতাকে এ ছুরিকাঘাত করা হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের বাঁচামিয়ার ঘোনায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

ঘাতকের স্ত্রী জোসনা বেগম বলেন, আমি একটি এনজিওতে চাকরি করি। অফিস শেষ করে এসে বাসায় এসে ফ্রেশ হয়ে বসেছি। এমন সময় আমার স্বামী আইয়ুব মাতাল অবস্থায় ঘরে ঢুকে অহেতুক আমায় মারধর শুরু করে। তখন আমার চিৎকারে আমার শ্বশুর এগিয়ে আসেন। আমাকে মারধরে ছেলেকে বাধা দেয়। এতে আমার স্বামী উত্তেজিত হয়ে প্রথমে তার বাবাকে লক্ষ্য করে ইট ছুড়ে মারে। পরে ছুরি দিয়ে কান ও গলার মাঝখানে আঘাত করে। এতে আমার শ্বশুর মাটিতে পড়ে এবং প্রচুর রক্তক্ষরণ হয়।

কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

তিনি আরও জানান, সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া গেলে হয়তো ওনাকে বাঁচানো যেত। কিন্তু আমার মাতাল স্বামী রক্তাক্ত শ্বশুরকে দুইঘন্টা ধরে ঘটনাস্থল থেকে সরাতে দেয়নি। পরে সে বেরিয়ে গেলে প্রতিবেশিদের সহযোগিতায় শ্বশুরকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

জোসনা আরও বলেন, শ্বশুর হত্যার বিচারের জন্য স্বামীর বিরুদ্ধে আমি মামলা করব।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলেকে ধরতে পুলিশের অভিযান চলছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x