ডাকাত দল ডাকাতির জন্য থামালো গাড়ি, বেরিয়ে এলো পুলিশ

ডাকাত দল ডাকাতির জন্য থামালো গাড়ি, বেরিয়ে এলো পুলিশ
ছবি: সংগৃহীত।

গাজীপুর কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী এলাকায় টহলরত পুলিশের গাড়িকে যাত্রীবাহী মাইক্রাবাস ভেবে ডাকাতির চেষ্টাকালে তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গাজীপুর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, শুক্রবার রাত দুইটার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী গ্রামের দারুল উলুম ইসলামীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী- ঘোড়াশাল মহাসড়কের উপর এ ঘটনা ঘটে।

কালীগঞ্জে যুবকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

তার ভাষ্যমতে, ফোর্সসহ কালীগঞ্জ থানা এলাকায় মাইক্রোবাসযোগে টহল ও মাদক উদ্ধার অভিযানে যায় ডিবি পুলিশ। শুক্রবার রাত সোয়া দুইটার দিকে কালিগঞ্জ থানাধীন গোলাবাড়ী গ্রামের দারুল উলুম ইসলামীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কে পৌঁছালে ১০/১২ জনের একদল ডাকাত রাস্তার উপর দাঁড়িয়ে পিস্তল উঁচু করে এবং টর্চ লাইট দিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে টহল মাইক্রোবাসটিকে সিগন্যাল দেয়। তখন পুলিশ সদস্যরা মাইক্রোবাস থেকে নামলে তাদের দেখে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের পিছু ধাওয়া করে ওই তিন ডাকাতকে একটি পিস্তল ও দুটি রামদাসহ আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর বেলাবো সিকদার বাড়ি এলাকার আব্দুল লতিফের ছেলে মো. আবু বক্কর সিদ্দিক ওরফে বক্কর (২৪), নরসিংদী মাধবদী থানার ভগিররথপুর এলাকার মৃত নোয়াব আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (২৩) ও একই এলাকার মো. শফিউদ্দিনের ছেলে মো. আশিক মিয়া (২৭)।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিদের গাজীপুর আদালতে পাঠানো হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x