টিকা জালিয়াতি কাণ্ডের সেই রবিউল বরখাস্ত

টিকা জালিয়াতি কাণ্ডের সেই রবিউল বরখাস্ত
গত শুক্রবার শোভনদন্ডী আরফা করিম উচ্চবিদ্যালয়ে এবং শনিবার শোভনদন্ডী স্কুল অ্যান্ড কলেজে সকাল থেকে দুপুর পর্যন্ত টিকা কার্যক্রম চালানো মো. রবিউল হোসেন [ছবি: সংগৃহীত]

পটিয়ায় প্রশাসনের অনুমতি ছাড়া ২ হাজার ৬০০ করোনা টিকা দেওয়ার ঘটনায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মোহাম্মদ রবিউল হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাসার মো. খুরশীদ আলমের নির্দেশক্রমে তাকে বরখাস্ত করা হয় বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সব্যসাচী নাথ জানান।

অভিযোগসূত্রে জানা যায়, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মোহাম্মদ রবিউল হোসেন হাসপাতালের প্রশাসনিক অনুমতি ছাড়া উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের আরফা করিম উচ্চ বিদ্যালয় ও শোভনদণ্ডী স্কুল এন্ড কলেজে কেন্দ্র স্থাপন করে ৩০ ও ৩১ জুলাই নিবন্ধন ছাড়াই এলাকাবাসীর মাঝে ২ হাজার ৬ শত টিকা প্রদান করেন। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও সিভিল সার্জন বরাবরে জানানো হলে সিভিল সার্জনের উদ্যোগে ৩ সদস্যেও তদন্ত কমিটি গঠন করে। কমিটি মঙ্গলবার রিপোর্ট প্রদানের প্রেক্ষিতে অভিযুক্ত রবিউল হোসেনকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে বরখাস্ত করা হয়।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x