দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগের সাবেক নেতা নিহত

দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগের সাবেক নেতা নিহত
মঞ্জুরুল হাসান লিখন। ছবি: সংগৃহীত

গাইবান্ধায় তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কির জের ধরে দুর্বৃত্তদের হামলায় মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নামে ছাত্রলীগের সাবেক এক নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) আব্দুর রউফ জানান, বুধবার (৪ আগস্ট) রাতে গাইবান্ধা শহরের সেন্ট্রাল রোডস্থ জেলা বিএনপি অফিসের সামনে লিখনে ওপর হামলা করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। নিহত লিখন জেলা শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে। তিনি গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, গত বুধবার (৪ আগস্ট) দুপুরের দিকে লিখন শহরের হকার্স মার্কেটের পাশের রাস্তায় শহরের ডেভিড কোম্পানি পাড়ার বাসিন্দা শরিফ মিয়ার দোকানে আম কিনতে যায়। সেখানে আম কেনার সময় দরদাম নিয়ে শরিফের সাথে লিখনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। বিষয়টি তাৎক্ষনিক স্থানীয়রা সমঝোতাও করে দেন।

তিনি আরও জানান, এরপর সন্ধ্যা রাতে মঞ্জুরুল হাসান লিখন ব্যক্তিগত প্রয়োজনে শহরের সেন্ট্রাল রোডস্থ জেলা বিএনপি অফিসের সামনে যান। এসময় শরিফ ও তার কয়েকজন সাথী দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালিয়ে তাকে বেদম মারপিট করে। এতে লিখন গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x