তারাগঞ্জে এক কিলোমিটার সড়ক বেহাল

তারাগঞ্জে এক কিলোমিটার সড়ক বেহাল
তারাগঞ্জ (রংপুর): চৌপথী বাসস্ট্যান্ড থেকে অগ্রণী ব্যাংকের মোড় পর্যন্ত সড়কের একাংশের বর্তমান অবস্থা  —ইত্তেফাক

তারাগঞ্জ উপজেলা সদরের এক কিলোমিটার সড়ক বর্তমানে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। উপজেলা সদরের প্রধান এ সড়কটি দেখলে যে কেউ মনে করবে এটা সড়ক নয়, যেন জলাশয়। তারাগঞ্জ চৌপথী বাসস্ট্যান্ড হতে তারাগঞ্জ বাজারের অগ্রণী ব্যাংকের মোড় পর্যন্ত এক কিলোমিটার সড়কের অধিকাংশ স্থানে নিচু হয়ে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগের শিকার হচ্ছেন চলাচলকারী যানবাহন ও সাধারণ মানুষ।

রংপুর-সৈয়দপুর মহাসড়কের তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে কিশোরগঞ্জ উপজেলা সদরে যাওয়ার একমাত্র সড়ক এটি। দূরত্ব মাত্র ১০ কিলোমিটার। তার মধ্যে শুরুতে তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে তারাগঞ্জ সদর বাজারের এক কিলোমিটারের অবস্থা বেহাল। সরজমিনে দেখা গেছে, সামান্য বৃষ্টিতেই এ সড়কে পানি জমে যায়। ফলে যানবাহন ও সাধারণ মানুষ অনেক কষ্ট করে কাদাপানিতে চলাচল করে। এ সড়কের পাশেই রয়েছে বেশ কয়েকটি স্কুল, কলেজ-মাদ্রাসা, ব্যাংক, থানাসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান।

রংপুর সড়ক ও জনপথ বিভাগের (সওজ) উপসহকারী প্রকৌশলী সোলেমান আলী জানান, সড়কটির অগ্রণী ব্যাংকের সামনে থেকে তারাগঞ্জ চৌপথী বাসস্ট্যান্ড পর্যন্ত একেবারেই চলাচলের অযোগ্য অংশে পাকা ভেঙে ইট বসিয়ে সলিং করা হয়েছে। কিন্তু সড়কের কাছের ড্রেনের চেয়ে কিছু কিছু স্থানে সড়ক নিচু হওয়ায় কয়েকটি স্থানে জলাবদ্ধতা দেখা দিয়েছে। কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বরাদ্দ পেলে খুব শিগিগরই সড়কটি পাকাকরণের কাজ করা হবে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x