বিয়ের প্রলোভনে কিশোরী অপহরণ, গ্রেফতার ২

বিয়ের প্রলোভনে কিশোরী অপহরণ, গ্রেফতার ২
পুলিশের হাতে গ্রেফতার ২ অপহরণকারি । ছবি: ইত্তেফাক

বিবাহের প্রলোভন দিয়ে মৌলভীবাজারের দক্ষিণ বেকামুড়া কামালপুর থেকে এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর অবশেষে সিলেটের ওসমানীনগরে অপহৃত কিশোরী নিপাকে (১৫) উদ্ধার করা হয়েছে। এ সময় দুই অপহরণকারী আল আমিন (১৮) এবং বাবুল মিয়াকে (২০) গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় অপহৃত কিশোরীর পিতা মৌলভীবাজারের দক্ষিণ বেকামুড়া কামালপুর এলাকার মৃত আনর মিয়ার ছেলে নাজমুল মিয়া বাদি হয়ে শুক্রবার (২৭ আগস্ট) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আল আমিন, বাবুল মিয়াসহ অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামি করে ওসমানীনগর থানায় (মামলা নং-১৫) দায়ের করেন।

গ্রেফতারকৃত আল আমিন ওসমানীনগরের সাদিপুর ইউপির কালনিচর গ্রামের আব্দুল হোসেনের ছেলে এবং বাবুল মিয়া একই উপজেলার গোয়ালাবাজার ইউপির মুতিয়ারগাও গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক অপহৃত কিশোরী উদ্ধার ও অপহরকারীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আর উদ্ধারকৃত কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x