আদিতমারীতে ৭২ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

আদিতমারীতে ৭২ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক
ছবি: ইত্তেফাক

লালমনিরহাটের আদিতমারীতে ৭১ কেজি ৮০০ গ্রাম গাঁজা ও একটি ট্রাকসহ ফারুক আহমেদ (২৬) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে রংপুর র‍্যাব-১৩। শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সকালে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঠানটারী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক মাদক বিক্রেতা ফারুক আহমেদ সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাতিকুমরুল এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে।

রংপুর র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী উপজেলার পাঠানটারী এলাকায় বুড়িমারী লালমনিরহাট মহাসড়কে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে একটি ট্রাক আটক করা হয়। পরে র‍্যাব-১৩ এর একটি দল ট্রাকটি তল্লাশি চালিয়ে ৭১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ বিক্রেতা ফারুক আহমেদকে আটক করেন। গাঁজা পরিবহনে আটক ট্রাকটিও জব্দ করা হয়েছে।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে আটক ফারুকের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করা হয়েছে। মাদক বিরোধী র‍্যাবের চলমান অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x