ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা ও ২ ছেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা ও ২ ছেলের মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবাসহ দুই ছেলে নিহত হয়েছেন। রবিবার (১২ সেপ্টেম্বর) ভোর পৌনে পাঁচটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত তিন জন হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের ছাদেক মিয়া (৭৫) ও তার দুই ছেলে রুবেল (৩৩) ও পাভেল (২৩)। আহত সিএনজিচালক শিরু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ঘটনা জড়িতদের শনাক্ত করতে বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ৩ কর্ম দিবসের মধ্যে তাদেরকে প্রতিবেদন করতে বলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোরে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে আসে। অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় সিএনজিটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে।

এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ জন মারা যান।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক ধর্মজিত সিনহা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x