স্কুলের আলমারিতে ব্যালট পেপার পাওয়ায় তদন্ত কমিটি

স্কুলের আলমারিতে ব্যালট পেপার পাওয়ায় তদন্ত কমিটি
বিদ্যালয়ের আলমারিতে পাওয়া ব্যালট ও এর মুড়ি [ছবি: ইত্তেফাক]

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আড়াই মাস পর ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোটকেন্দ্র বাঘমারা-বড়দুলালী প্রাথমিক বিদ্যালয়ের আলমারি থেকে দুইশ’ ব্যালট পেপারের মুড়িপত্র উদ্ধারের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন থেকে এ কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান তালুকদার (আহবায়ক) গৌরনদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল (সদস্য সচিব) ও গৌরনদী উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাসারকে সদস্য করা হয়েছে। এছাড়াও তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনের আড়াই মাস পর বিদ্যালয় থেকে ব্যালটের মুড়িপত্র উদ্ধারের বিষয়টি নিয়ে দৈনিক ইত্তেফাকের অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে ঘটনার রহস্যে উদঘাটনের জন্য ইতোমধ্যে তিন সদস্যে বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। উপজেলা প্রশাসন থেকে বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x