নোয়াখালীতে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেফতার ১

নোয়াখালীতে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেফতার ১
[সংগৃহীত প্রতীকী ছবি]

নোয়াখালী সদর উপজেলার একটি পার্কে বেড়াতে গিয়ে কথিত বন্ধু ও তার সহযোগীদের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৫)। এ ঘটনায় কথিত বন্ধু রাকিবকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। ঐ গৃহবধূ বাদী হয়ে গতকাল সোমবার দুপুরে সুধারাম মডেল থানায় চার জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মেডিক্যাল পরীক্ষার জন্য গতকাল বিকালে পুলিশ ঐ নারীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। এর আগে রবিবার রাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ইব্রাহিম মেম্বারের মাছের খামারে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

নোয়াখালীতে ৮ পাসপোর্ট দালালের কারাদন্ড | সংবাদ আজকাল

মামলা সূত্রে জানা যায়, পূর্বপরিচয়ের সূত্র ধরে রাকিব ঐ গৃহবধূকে নিয়ে রবিবার বিকালে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের নোফেল ড্রিম ওয়ার্ল্ড পার্কে বেড়াতে যান। দিনভর ঘুরে মাগরিবের নামাজের পর রাতে তারা পার্ক থেকে বের হয়ে পার্শ্ববর্তী মৎস্য প্রকল্পে যান। সেখানে রাকিব তাকে ধর্ষণ করেন। এরপর রাকিবের বন্ধু মামুন (২৫), জুয়েল (২৭), সাইফ উদ্দিন (২৮) পর্যায়ক্রমে ঐ নারীকে ধর্ষণ করেন। খবর পেয়ে সুধারাম মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে ঐ নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং অভিযান চালিয়ে রাকিবকে গ্রেফতার করে।

সুধারাম মডেল থানার ওসি মো. শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঐ নারী রাকিব ও তার তিন বন্ধুকে আসামি করে মামলা করেছেন। প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x