শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫১

সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া মহল্লায় স্বামীর ছুরিকাঘাতে রিমা খাতুন (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী সোহেলের বিরুদ্ধে।

মঙ্গলবার  (১৫ সেপ্টেম্বর)  দিবাগত রাত ২টার দিকে চর মালশাপাড়া কাটা ওয়াপদা এলাকায় এই হত্যাকাণ্ড  ঘটে। এ ঘটনায় সোহেলকে আটক করেছে পুলিশ। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. গোলাম মোস্তফা এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান,  বেশ কিছুদিন যাবত তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার রাতে রিমার সঙ্গে সোহেলের তীব্র বাকবিতণ্ডা ও হাতাহাতি  হয়। একপর্যায়ে  সোহেল ধারালো  ছুরি দিয়ে রিমার বুকে আঘাত করে। এরপর মুমূর্ষ অবস্থায়  স্থানীয় লোকজন রিমাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রিমার মৃত্যু হয়। রিমার মৃত্যুর খবর জানাজানি হলে বিক্ষুব্ধ জনতা সোহেলকে আটক রেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলকে আটক করে।

ওসি আরও জানান, রিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো  হয়েছে। এ ব্যাপারে  থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

ইত্তেফাক/এনই/ইউবি