যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ, স্বামী গ্রেফতার

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ, স্বামী গ্রেফতার
ছবি: সংগৃহীত

যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে স্ত্রী উর্মি আক্তারকে নির্যাতনের অভিযোগে পারভেজ আলম ফয়সালকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত পারভেজ নোয়াখালীর কবিরহাট উপজেলার উত্তর লামছি গ্রামের নুরুর আফসারের ছেলে।

কবিবরহাট থানার ওসি টমাস বড়ুয়া সত্যতা নিশ্চিত করে জানান, একই গ্রামের ছায়দল হকের মেয়ে উর্মিকে (১৮) পাঁচ লাখ টাকা দেনমোহরে গত ১৫ জুন বিয়ে করেন পারভেজ আলম ফয়সাল। বিয়ের সময় উর্মির পিতা তার স্বামীকে ৫০ হাজার টাকার ১ ভরি স্বর্ণালংকার দেয়। বিয়ের পর থেকে এখন পর্যন্ত সে স্ত্রীকে তার বাড়িতে তুলে নেয়নি। বিয়ের কিছু দিন পর ফয়সাল বিদেশ যাওয়ার কথা বলে উর্মির কাছে থেকে ২ লাখ টাকা দাবি করেন। তার বাবা একজন বাকপ্রতিবন্ধী ও গরীব হওয়ায় সে টাকা দিতে অপারগতা প্রকাশ করে। এই নিয়ে এলাকায় শালিশও হয়েছে।

ওসি আরও জানান, এ অবস্থায় টাকা না পেয়ে ক্ষিপ্ত ফয়সাল তার ভাই মিজানুর রহমানের প্ররোচনায় সোমবার দিবাগত রাতে উর্মিকে তার বাবার বাড়ি গিয়ে মারধর করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নির্যাতিতা তার স্বামী ফয়সাল ও তার ভাই মিজানুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওইদিন রাতেই স্বামী ফয়সালকে গ্রেফতার করা হয়। তাকে আজ বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামি মিজান পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x