মানিকগঞ্জে যেভাবে হত্যা করা হয়েছে পুলিশ সদস্যের স্ত্রীকে

মানিকগঞ্জে যেভাবে হত্যা করা হয়েছে পুলিশ সদস্যের স্ত্রীকে
[ছবি: ইত্তেফাক]

মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান জানিয়েছেন, গত ১০ সেপ্টেম্বর পুলিশ সদস্যের স্ত্রী বিলকিস আক্তারের হত্যাকারীদের গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো, রাজবাড়ী জেলার কবির হোসেন, তার স্ত্রী আঁখি মনি, ভাগ্নে শাকিল হোসেন ও প্রতিবেশী মো. রিয়াজ উদ্দিন।

গতকাল এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, নিহত বিলকিসের পূর্বপরিচিত ছিলেন আঁখি মনি। এরই সূত্র ধরে, আঁখি মনি হত্যাকাণ্ডের দুই দিন আগে বিলকিসের ভাড়া বাসায় বেড়াতে আসে। পরে আঁখি মনি তার স্বামী ও স্বজনদের কৌশলে ঐ বাড়িতে ডেকে আনে। ঘটনার দিন রাত ৯টার দিকে আসামিরা বিলকিস ও তার দুই শিশুকে জুস ও কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। এ সময় রিয়াজ উদ্দিন বিলকিসকে ধর্ষণ করে। পরে আসামিরা বিলকিসকে শ্বাসরোধে হত্যা করে।

পরের দিন সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। হত্যার ঘটনায় বিলকিসের পিতা মজেম বেপারি বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ হত্যাকারীদের ধরতে অভিযান শুরু করে।

প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার রাতে আশুলিয়া, গাজীপুর ও বরিশাল থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোনসেট, একটি রুপার নূপুর, একটি স্বর্ণের পায়েল, তিনটি স্বর্ণের কানের রিং, একটি স্বর্ণের ব্রেসলেট,একটি স্বর্ণের লকেট ও দুইটি স্বর্ণের কানের দুল এবং নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পুলিশ সুপার আরও বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ প্রথমে আঁখি মনিকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য অনুসারে অন্যদের গ্রেফতার করা হয়। আসামিরা পুলিশের কাছে প্রাথমিকভাবে হত্যা ও চুরির ঘটনার কথা স্বীকার করেছে। আসামিদের গতকাল দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x