সেই গৃহবধূর স্বামী গ্রেফতার

সেই গৃহবধূর স্বামী গ্রেফতার
সাদ্দাম হোসেন [ছবি: ইত্তেফাক]

ময়মনসিংহের নান্দাইলে হাওরে শিশুর কান্নার শব্দে লাশের সন্ধান পাওয়া সেই গৃহবধূ ইয়াসমিন আক্তারের স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. ওবায়দুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

ওসি বলেন, সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, শনিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে নান্দাইল-মদনপুর এলাকার যুগের হাওর ইয়াসমিন আক্তারের (৩৫) ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর মৃতদেহের পাশে থাকা তার ৩ বছরের শিশু কন্যা ফাতেমার কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন মৃতদেহের সন্ধান পান। খবর পেয়ে ওইদিন রাতে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে।

পরিবারের বরাত দিয়ে নিহত ইয়াসমিন নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের সোহাগপুর গ্রামের মো. সিরাজ উদ্দিনের কন্যা। প্রায় ৮ বছর পূর্বে নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাদিস মিয়ার পুত্র মো. সাদ্দাম হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে বিবাদ লেগেই থাকতো। একপর্যায়ে বিবাদ মোকদ্দমা পর্যন্ত গড়ায়। তবে, কিছুদিন আগে, তাদের মধ্যে সমঝোতা হলে ইয়াসমিন তার স্বামীর বাড়িতে ফিরে এসেছিলেন।

এরপর গত শনিবার হত্যাকাণ্ডের শিকার হন। এই ঘটনায় ইয়াসমিন আক্তারের ভাই বকুল মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ইত্তেফাক/এনই/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x