কক্সবাজারে হোটেল থেকে নারী পর্যটকের লাশ উদ্ধার

কক্সবাজারে হোটেল থেকে নারী পর্যটকের লাশ উদ্ধার
কক্সবাজারে হোটেল থেকে নারী পর্যটকের লাশ উদ্ধার। ছবি: ইত্তেফাক

কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেল থেকে এক নারী পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের লাইট হাউস এলাকার আমারী রিসোর্ট থেকে এ লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ।

হোটেলের দেওয়া তথ্য অনুযায়ী লাশ পাওয়া নারীর নাম ফারজানা (২৩) এবং তার সাথে থাকা স্বামী পরিচয়ে সাগর নামে অবস্থান করা যুবক পলাতক রয়েছেন।

হোটেলে উঠার সময় গেস্ট এন্ট্রি খাতায় তাদের বাড়ি কুমিল্লা চান্দিনা থানা লেখা হয়। যদিও ঠিকানা সঠিক কি না সেই বিষয়ে সন্দেহ করেছে পুলিশ।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন বলেন, ‘তারা দুইজন তিন দিন আগে ওই রিসোর্টে ওঠে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সাড়ে ১১টার দিকেও রুমে কোনো সাড়া শব্দ না পেলে হোটেল কর্তৃপক্ষ দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে ফারজানার মরদেহ দেখতে পায়। কিন্তু তার সঙ্গী সাগরের খোঁজ পাওয়া যায়নি। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে যায়। ফারজানার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আরও জানান, মৃত ফারজানা ও পলাতক সাগরের বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গত এক সপ্তাহে কক্সবাজারে ছয় পর্যটকের অপমৃত্যু হয়েছে। তাদের মধ্যে তিনজন পানিতে ডুবে এবং তিন জন হোটেল অবস্থানকালে মারা গেছেন।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x