বিছানায় শিশুর নিথর দেহ, রশিতে মা

বিছানায় শিশুর নিথর দেহ, রশিতে মা
[প্রতীকী ছবি]

কুষ্টিয়ায় মা আকলিমা খাতুন(৩০) ও ৯ মাসের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে গড়াই নদীর প্রতিরক্ষা বাঁধ সংলগ্ন শহরের থানাপাড়া এলাকার বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। ঘরের ভেতর মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় ছিল, পাশে বিছানায় পড়ে ছিল শিশুর লাশ।

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ২০ জনের মৃত্যু

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, অটোরিকশা চালক রতনের স্ত্রী ও তার ছেলে জিম থানাপাড়া এলাকার বাড়িতে বসবাস করতেন। স্বামীর বাড়িতে সংস্কার কাজ চলায় মঙ্গলবার রাতে একই এলাকায় বাবার বাড়িতে ৯ মাসের শিশু সন্তান জিমকে সাথে নিয়ে ঘুমিয়ে পড়েন আকলিমা। পরদিন বুধবার ভোরে এলাকাবাসী ওই ঘরের আড়ার সাথে গৃহবধূ আকলিমার লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ওই ঘর থেকে মা আকলিমার ঝুলন্ত লাশ ও বিছানার উপর থেকে শিশু জিমের লাশ উদ্ধার করে। পুলিশ মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি। তবে শিশু ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মা আকলিমা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশের প্রাথমিক ধারনা। আকলিমা দীর্ঘদিন ধরে মানসিক বিকারগ্রস্ত ছিল বলে তার পারিবারিক সূত্র দাবী করেছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কুষ্টিয়া মডেল থানা ওসি সাব্বিরুল আলম সত্যতা স্বীকার করে জানান, আকলিমা খাতুন নামক নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x