শিশু ধর্ষণের চেষ্টা: মুদি দোকানির বিরুদ্ধে মামলা

শিশু ধর্ষণের চেষ্টা: মুদি দোকানির বিরুদ্ধে মামলা
ছবি: সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চৌড়া (আগুইনা বাড়ি) গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে জামাল উদ্দিন নামে এক মুদি দোকানিকে বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (আইআই) এইচএম ইমন এই তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত জামাল কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চৌড়া (আগুইনা বাড়ি) গ্রামের ছামেদ আলীর ছেলে। তিনি বাড়ির পাশে মুদি দোকান চালান।

এজাহারের বরাত দিয়ে এসআই ইমন জানান, ওই শিশুর বাবা পেশায় একজন রিকশাচালক। মা স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। প্রতিদিন মেয়েকে বাড়ি রেখে বাবা-মা দুজনেই কাজে বের হন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ওই শিশু তেল কিনতে জামালের দোকানে যায়। এই সময় মুদি দোকানি জামাল দোকানের সাটার বন্ধ করে শিশুটির পরনের জামা-কাপড় খুলে ফেলে। তেল আনতে দেরি দেখে শিশুটির বড় বোন দোকানে গিয়ে তার শিশুটি ও মুদি দোকানিকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। এসময় মোদি দোকানি দৌড়ে পালিয়ে যায়।

এসআই জানান, এই ঘটনায় নির্যাতনের শিকার ওই শিশুর বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণের চেষ্টার মামলা করেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে শিশুটিকে জবানবন্দির জন্য গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।’ মুদি দোকানি জামালকে গ্রেফতারে পুলিশের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

ইত্তেফাক/এনই/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x