কুমিল্লায় চাকরির কথা বলে ধর্ষণ, গ্রেফতার ১

কুমিল্লায় চাকরির কথা বলে ধর্ষণ, গ্রেফতার ১
ছবি: সংগৃহীত

কুমিল্লায় অধিক বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে কাউছার আহমেদ (৪১) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

জেলার আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে র‌্যাব-১১ কুমিল্লা ক্যাম্পের একটি টিম এ অভিযান পরিচালনা করে। অভিযুক্ত কাউছার কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মোল্লাবাড়ির মৃত আবদুল কাদেরের ছেলে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়। বিকেলে র‌্যাব-কুমিল্লা কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের কাউছার আহমেদের সঙ্গে একটি মোবাইল কোম্পানিতে চাকরিরত এক নারীর কুমিল্লা সেনা মার্কেট এলাকায় পরিচয় হয়। কাউছার আহমেদ ওই নারীর নিকট নিজেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর এবং বর্তমানে ফিলিপস্ ইলেক্ট্রনিক্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের কান্ট্রি ম্যানেজার বলে পরিচয় দেন। এ পরিচয়ের সূত্র ধরে তিনি ওই নারীকে ফিলিপস্ কোম্পানিতে মোটা অংকের বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখান এবং একপর্যায়ে পিএস হিসেবে নিয়োগ দেন। কিন্তু কাজে যোগদান না করিয়ে চলতি বছরের গত ১৮ জুন হতে ৮ আগস্ট পর্যন্ত বিভিন্ন সময়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করেন। পরবর্তীতে তার (কাউছার) ধারণ করা ধর্ষণের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়েও তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় নিরুপায় হয়ে ওই নারী গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) র‌্যাব-কুমিল্লা কার্যালয়ে অভিযোগ দাখিল করেন।

শনিবার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ‘ভিকটিমের অভিযোগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শুক্রবার দিবাগত গভীর রাতে আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক কাউছার আহমেদকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাউছার জানিয়েছে- সে ওই নারীকে চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের ছবি-ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি প্রদানের বিষয়টি স্বীকার করে। এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।’

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x