শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাফিনের আর মাদ্রাসায় যাওয়া হলো না

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৩

গাজীপুরের কাপাসিয়ায় ফোরকানিয়া মাদ্রাসার পড়তে যাবার পথে ট্রাকের চাঁপায় রাফিন পালোয়ান (৬) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের জালিসা উত্তরপাড়া পাঞ্জেগানা মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাফিন জালিসা গ্রামের আশরাফুল পালোয়ান মনিরের একমাত্র ছেলে। তাদের ছোট দুটি মেয়ে রয়েছে। দুর্ঘটনায় ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ পিতা মনির। স্বজনরা জানান, সকাল ৬টার দিকে আরবি পড়তে ফোরকানিয়া মাদ্রাসা যাচ্ছিল সে। পথে কালিগঞ্জ-কাপাসিয়া সড়কের পাশে জালিসা উত্তরপাড়া পাঞ্জেগানা জামে মসজিদ ও ফোরকানিয়া যাবার জন্য সড়কটি অতিক্রম করার সময় বেপরোয়া গতির একটি ট্রাক তাকে চাঁপায় দেয়। এতে তার মাথা থেঁতলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যাবার সময় তার পিছু ধাওয়া করে কালীগঞ্জ থানার আজমতপুর এলাকায় গিয়ে চালক ট্রাকটি রেখে পালিয়ে যায়। পুলিশ ট্রাকের হেল্পারকে আটক করার পাশাপাশি ট্রাকটিও জব্দ করে। 

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, চাঁদপুর ইউনিয়নে একটি ট্রাক চাপায় ছেলে শিশুটির নিহতের খবর আমরা পেয়েছি। শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এসআই