শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খুলনায় ট্রাক চাপায় বিএল কলেজের শিক্ষক নিহত

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৫

খুলনায় দ্রুতগামী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে কিশোর কুমার পাল (৫৫) নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ৩টার দিকে ফুলতলা উপজেলার খুলনা-যশোর সড়কের দামোদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোর কুমার পাল খুলনা সরকারি বিএল কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি নগরীর ট্যাংক রোড়ে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার রামপাল উপজেলার গিলাতলা গ্রামে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ইসলাম বলেন, ‌‌‌‘দুপুর সাড়ে ৩টার দিকে ফুলতলা উপজেলা পরিষদের ১০০গজ দূরে দামোদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে খুলনা-যশোর মহাসড়ক পায়ে হেঁটে অতিক্রম করার সময় যশোরগামী দ্রুতগামী একটি ট্রাক অধ্যাপক কিশোর কুমার পালকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।’ 

ওসি জানান, ধারণা করা হচ্ছে, কিশোর কুমার পাল আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। তার লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ এবং চালক ও হেলপারকে আটকের চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন:  মোদির সামনেই নারী মন্ত্রীর কোমরে হাত, ভিডিও ভাইরাল!

খুলনা সরকারি বিএল কলেজের অধ্যক্ষ প্রফেসর কে এম আলমগীর হোসেন বলেন, ‘কিশোর কুমার পাল বিএল কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।’ তবে কী কারণে তিনি ফুলতলায় গিয়েছিলেন তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানান, প্রফেসর কে এম আলমগীর হোসেন।

উল্লেখ্য, গত তিনদিনে খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে পাঁচজনসহ মোট ৭জন নিহত হলেন। নিহত সাতজনের মধ্যে পাঁচজন গোপালগঞ্জের ছাত্রলীগ নেতাকর্মী, একজন স্কুল ছাত্রী ও একজন কলেজ শিক্ষক।

ইত্তেফাক/কেকে