নোয়াখালী জেলা কারাগারে হাজতির মৃত্যু

নোয়াখালী জেলা কারাগারে হাজতির মৃত্যু
ছবি: সংগৃহীত

নোয়াখালী জেলা কারাগারে বদিউল আলম (৭৬) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে। তিনি জেলার সেনবাগ থানায় দায়েরকৃত একটি নারী ও শিশু নির্যাতন মামলার আসামি।

বিষয়টি নিশ্চিত করে জেল সুপার ফনি ভূষন মজুমদার জানান, নারী ও শিশু নির্যাতন মামলার আসামি বদিউল আলমকে গত ২৫ সেপ্টেম্বর আদালত থেকে কারাগারে পাঠানো হয়। সোমবার দিবাগত রাত ১টার দিকে কারা হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি রাত দেড়টার দিকে মারা যান। জেলা সুপার আরও জানান, ময়নাতদন্ত ও সব আইগত প্রক্রিয়া শেষে তার লাশ আজ মঙ্গলবার (১২ অক্টোবর) পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, উপজেলার কেশারপাড় ইউনিয়নের বীরপুর গ্রামের বৃদ্ধ বদিউল আলমের বিরুদ্ধে তার পাশের বাড়ির এক নারী চার বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওইদিন (২৫ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x