৪ দফা দাবিতে কুমিল্লায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

৪ দফা দাবিতে কুমিল্লায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন
ছবি: ইত্তেফাক

জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের টাইমস্কেল ও ১৩তম গ্রেড অব্যাহত রাখা এবং অর্থ ফেরত দিতে অর্থ মন্ত্রণালয়ের চিঠি বাতিলসহ চার দফা দাবিতে কুমিল্লায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা প্রতিবাদী সমাবেশ, মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছেন।

এতে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে একই দাবিতে তারা জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের মাধ্যমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবরে স্মারকলিপি প্রেরণ করেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা ১১টায় কুমিল্লা টাউন হল মাঠে মানববন্ধন শেষে দুপুরে টাউন হল মিলনায়তনে প্রতিবাদ সমাবেশ করে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখা।

সমিতির কুমিল্লা জেলা সভাপতি মো. হাবিবুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সমিতির চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক সুবাশ চন্দ্র দাশ, চট্টগ্রাম জেলা সভাপতি এসএম ইছহাক, ব্রাহ্মণবাড়িয়া সভাপতি রফিকুল ইসলাম, চাঁদপুর সভাপতি আহসান হাবিব, কুমিল্লার সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ফয়জুন্নেছা সীমাসহ চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x