ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, সন্তানের হাত বিচ্ছিন্ন 

ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, সন্তানের হাত বিচ্ছিন্ন 
ছবি: সংগৃহীত।

গাজীপুরের শ্রীপুর রেল স্টেশন সংলগ্ন কাটাপুল এলাকায় সন্তানসহ এক মা ট্রেনের নিচে কাটা পড়েছেন। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত মায়ের (২২) মৃত্যু হলেও তার কন্যা সন্তান (৩) গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল সাতটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুণ অর রশিদ সরকার। তাৎক্ষণিকভাবে আহত বা নিহতদের পরিচয় জানা যায়নি।

তিনি জানান, সকাল সাড়ে দিকে স্টেশন থেকে প্রায় এক কিলোমিটার উত্তরে কাটাপুল (গ্রাম শ্রীপুর) এলাকায় ট্রেনের নিচে সন্তানসহ এক নারী কাটা পড়ার খবর পান। এতে ওই নারী ঘটনাস্থলেই নিহত ও তার কন্যা সন্তানের হাত থেতলে যায়। সন্তানকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনে রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদা জানান, শিশুটির হাত থেকে মাংস খুলে চলে আসছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x