মাদক মামলায় দুই কারবারির যাবজ্জীবন

মাদক মামলায় দুই কারবারির যাবজ্জীবন
প্রতীকী ছবি

নড়াইলে পৃথক দুই মাদক মামলায় দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে দশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন।

মাদক কারবারি দুই জনই পলাতক রয়েছে। মাদক কারবারিরা হলো নড়াইল সদর থানার রঘুনাথপুর গ্রামের মৃত মোস্ত কাজীর স্ত্রী মুক্তা বেগম ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার রাজপাট গ্রামের আয়ুব আলী মোল্যার ছেলে মো. বারিক মোল্যা।

মামলার বিবরণে বলা হয়েছে, ২০১৮ সালের ৭ আগস্ট মাদক উদ্ধার অভিযান পরিচালনার সময় ডিবি পুলিশ নড়াইলের রঘুনাথপুরস্থ মুক্তা বেগমের বসতবাড়ী থেকে ২৫ বোতল ফেন্সিডিল ও ২০১২ সালের ১ জানুয়ারি লোহাগড়া থানা পুলিশ নড়াইলের লোহাগড়ার আব্দুল বারেকের ভাড়াটিয়া মো. বারিক মোল্যাকে ৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এই ঘটনায় নড়াইল সদর থানা ও লোহাগড়া থানায় পুলিশ বাদী হয়ে পৃথক দুইটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দয়ের করেন। আসামি মুক্তা বেগম ও মো. বারিক মোল্যা জামিনে গিয়ে পালিয়ে যায়। আসামদের অনুপস্থিতিতেই আদালত এই কারাদণ্ডের আদেশ দেন।

ইত্তেফাক/এনই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x