ভাণ্ডারিয়ায় পিরোজপুর জেলা প্রশাসকের মন্ডপ পরিদর্শন

ভাণ্ডারিয়ায় পিরোজপুর জেলা প্রশাসকের মন্ডপ পরিদর্শন
[ছবি: ইত্তেফাক]

সনাতন ধর্মাবলম্বীদের বছরের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজার মহাষ্টমী পূজার দিন বুধবার (১৩ অক্টোবর) রাতে ভাণ্ডারিয়া উপজেলার মদন মোহন জিউর মন্দির, শিয়ালকাঠী বল বাড়ি পূজা মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন। জেলার ৭টি উপজেলা এবং ৪টি পৌরসভায় মোট ৫৫৭টি মন্দির ও মন্ডপে এবছর দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর, পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. বশীর উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, জাতীয় পার্টির (জেপি) ভান্ডারিয়া উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার সহ উপজেলা ও স্ব স্ব পূজা মন্ডবের সভাপতি,সাধারণ সম্পাদক এবং অন্যান্য নেতৃবৃন্দ।

পরিদর্শনকালে পূজা উদ্যাপন কমিটি এবং উপস্থিত ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে জেলা প্রশাসক বলেন, শুধু পিরোজপুর জেলাই নয় সারা দেশের অন্য যে কোন উপজেলার চেয়ে ভাণ্ডারিয়া উপজেলার মানুষের মধ্যে সম্প্রীতির একটি মেল বন্ধন রয়েছে। এ উপজেলার মানুষ অতিথিপরায়ণ। আর এটা এ আসনের সাংসদ প্রবীণ রাজনীতিক সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপির জন্য সম্ভব হয়েছে। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে কৃতজ্ঞতা এবং অভিনন্দন।

ইত্তেফাক/এসএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x