ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


বাগেরহাটে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রীসহ আহত ৭

বাগেরহাটে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রীসহ আহত ৭
ফাইল ছবি

বাগেরহাটে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওসার আলী তালুকদার (৫৫) ও তার স্ত্রী বেবী নাজনীনসহ (৪০) পরিবারের ৭ সদস্য গুরুতর আহত হয়েছেন। রবিবার সকালে চৌদ্দ হাজারী গ্রামে এই হামলার পর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের চিতলমারী উপজেলা হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওসার আলী তালুকদারের সাথে তার চাচাত ভাই লাখফার তালুকদারের সাথে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে রবিবার সকালে লাখফার তালুকদারের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীরা কাওছার তালুকদারের পরিবারের উপর হামলা চালায়।

হামলায় কাওছার তালুকদার (৫৫), শওকাত তালুকদার (৬৫), আক্কেল তালুকদার (৫২), জাহাঙ্গীর তালুকদার (৩৮), মিনা বেগম (৪০), মুকুলী বেগম (২৭) ও কাওছারের স্ত্রী বেবী নাজনীনসহ পরিবারের ৭ জন আহত হয়।

আহতদের প্রথমে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তির পর কাওছার তালুকদার, শওকাত তালুকদার, মিনা বেগম ও বেবী নাজনীনের অবস্থা আশংকাজনক হওয়া তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে লাখফার ও তার পরিবারের লোকজন পালাতক থাকায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হামলা করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানান তিনি।

আরও পড়ুন: জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর

চিতলমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। সন্ত্রাসীদের আটকে পুলিশের অভিযান চলছে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন