ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


কুমিল্লায় ৩ কোচিং সেন্টার সিলগালা

কুমিল্লায় ৩ কোচিং সেন্টার সিলগালা
ফাইল ছবি

সরকারি নির্দেশ অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে কুমিল্লা নগরী ঝাউতলায় ৩টি কোচিং সেন্টার বন্ধসহ সিলগালা করে দেয়া হয়েছে। এসময় স্মরণী নামে একটি কোচিং সেন্টারের মালিক আলাউদ্দিন খানকে ৭ দিনের কারাদণ্ড এবং অদিতি লি. ও এফএম মেথড নামে অপর দুটি কোচিং সেন্টার থেকে জরিমানা আদায় করা হয়।

রবিবার সন্ধ্যায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আবু সাঈদ পৃথক এ অভিযান পরিচালনা করেন। সন্ধ্যায় স্মরণী কোচিং সেন্টারের পরিচালক আলাউদ্দিন খানকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী আমরা নগরীর বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে আসছি। এরই ধারাবাহিকতায় রবিবার বিকাল থেকে র‌্যাবসহ নগরীর ঝাউতলা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জে ভবন নির্মাণকালে মাটিচাপায় ২ শ্রমিক নিহত

এসময় সরকারি নির্দেশনা অমান্য করে কার্যক্রম পরিচালনার অভিযোগে স্মরণী কোচিং সেন্টারের পরিচালক আলাউদ্দিন খানকে ৭দিনের কারাদণ্ড দেয়া হয়। এছাড়া একই এলাকার অদিতি লি. এর শিক্ষক আবদুল লতিফ এবং এফএম মেথডের ব্যবস্থাপক হুমায়ূন কবিরকে জরিমানা করা হয়। ওই ৩টি কোচিং সেন্টারের কার্যক্রম বন্ধ করে তাৎক্ষণিকভাবে সিলগালা করে দেয়া হয়েছে। কোচিং সেন্টারের কার্যক্রম বন্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন