ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


স্বরূপে জঙ্গি নেতা মাহাতাব খামারু

স্বরূপে জঙ্গি নেতা মাহাতাব খামারু
ভাতিজা রনিকে কুপিয়ে জখম করলেন জঙ্গিনেতা মাহাতাব খামারু। ইনসেটে মাহাতাব খামারু। ছবি: সংগৃহীত

জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজাকে কুপিয়ে জখম করেছে রাজশাহীর বাগমারার বহুল আলোচিত জঙ্গি নেতা মাহাতাব উদ্দিন খামারু। সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে ভাতিজা রনি খামারুকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করেন তিনি। পরে গ্রামবাসী রনিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রনি খামারু মাহাতাব উদ্দিন খামারুর বড় ভাই মরহুম মমতাজ খামারুর ছেলে।

হাসপাতালে রনির স্ত্রী কাকলী জানান, সোমবার বিকেলে সে বাড়িতে গিয়ে জমিজমার ভাগ চান। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহাতাব খামারু ও তার ছেলে স্বাধীন খামারু ও রতন খামারু মিলে রনিকে চাইনিজ কুড়ার দিয়ে কুপিয়ে জখম করে।

কাকলী আরও বলেন, জমিজমার ভাগ চাওয়ায় সাত মাস আগেও তারা রনিকে মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়েছিল। এরপর থেকে রনি তার নানার বাড়ি মাধনগরে বসবাস করছে। সোমবার বিকেলে পিতার জমিজমার ভাগ চাইতে বাগমারার তালঘরিয়া গ্রামের নিজ বাড়িতে গিয়েছিল রনি।

বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, উপজেলার তালঘরিয়া গ্রামের এক যুবককে কুপিয়ে জখম করার কথা শুনেছেন। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল, কিন্তু কাউকে পাওয়া যায়নি। দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

আরো পড়ুন: অন্যের বৌ তুলে নেওয়ার চেষ্টায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

উল্লেখ্য, মাহাতাব খামারু দূর্ধর্ষ জঙ্গি জেএমবির অপারেশন কমান্ডার, ফাঁসির দণ্ডপ্রাপ্ত সিদ্দিকুল ইসলাম বাংলাভাইয়ের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন। দীর্ঘ দিন কারাগারে থাকার পর কয়েক মাস আগে জামিনে নিজ বাড়িতে অবস্থান করছেন। তার বিরুদ্ধে হত্যা, নির্যাতন ও চাঁদাবাজির অভিযোগে ডজন খানেক মামলা রয়েছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন