ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


ওষুধ নিয়ে বাড়ি ফেরা হলো না শিশু মেহেদির

ওষুধ নিয়ে বাড়ি ফেরা হলো না শিশু মেহেদির
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ফাইল ছবি

রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মেহেদি হাসান (৩) নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার দামোদরপুর ইউপির মোস্তফাপুর ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিশু মেহেদির বাবা আজিজুল হক জানান, লালমনিরহাট থেকে হোমিও ওষুধ নেওয়ার উদ্দেশ্যে তারা বদরগঞ্জে আসেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। ফলে ওষুধ নিয়ে বাড়ি ফেরা হলো না শিশু মেহেদির।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, একটি বালু বোঝাই ট্রাক্টর বালু নিয়ে শহরের দিকে আসার সময় মোস্তফাপুর ঘাট নামক স্থানে অটোভ্যানের সঙ্গে ধাক্কা লাগলে শিশু মেহেদি ভ্যান হতে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এলাকাবাসী বালু বোঝাই ট্রাক্টরের ড্রাইভার মাসুদ আলীকে গণপিটুনি দেন। সে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

আরও পড়ুন: বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচ বয়কট হতে পারে: বিসিসিআই

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা, জামিল হাসান জানান, শিশু মেহেদিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, বালু বোঝাই ট্রাক্টর ড্রাইভার হাসপাতালে ভর্তি রয়েছে।

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান শিশু মেহেদির মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টরটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ড্রাইভার বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন