ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


সীতাকুণ্ডে পিকনিক বাসে ট্রেনের ধাক্কা, আহত ২০

সীতাকুণ্ডে পিকনিক বাসে ট্রেনের ধাক্কা, আহত ২০
ট্রেনের ধাক্কায় বাসের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ছবি : ইত্তেফাক

সীতাকুণ্ডে ইকোপার্ক থেকে ফেরার পথে পিকনিক বাস ও ট্রেনের মধ্যে সংঘর্ষে ২০ জন ছাত্র-ছাত্রীসহ অভিভাবক আহত হয়েছেন। এদের মধ্যে চারজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুর ২টায় ফেনী জেলাধীন দারুল আরক্বাম মাদ্রাসার ছাত্রছাত্রীরা একটি বাসে করে ইকোপার্ক-এ পিকনিকে আসে।পরে ইকোপার্ক থেকে ফেরার পথে রেল লাইন পার হওয়ার সময় চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি বাসের পেছনে ধাক্কা দিয়ে কিছু দূর নিয়ে যায়। এতে বাসে থাকা ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ ১৩ জন আহত হন। এদিকে, ফায়ার সার্ভিসের কুমিরা ও সীতাকুণ্ড স্টেশন খবর পেয়ে আহতদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আহতদের মধ্যে অভিভাবক- দাউদ (৪৫), শিরিন আক্তার কমলা (৫০), মাসুদা বেগম (৪৪)। আর আহত ছাত্র-ছাত্রী হলো- ইমন (১১) তোফা (৮), মুজাহিদ (৮), ফারজানা আক্তার মুন্নী (১৫), আবুল হাসেম (১৬), সাঈদ হাসান (১৫), আবুল আউয়াল (১৫), ফয়সাল আহম্মেদ (১২), মঈন উদ্দিন (১১), মো. জুনায়েদ (১৬), মুরিশদা (২২)।

আরও পড়ুন: ধানমন্ডিতে বাস-প্রাইভেটকারে আগুন

তবে এদের মধ্যে মুরশিদা, ইমন, দাউদ ও শিরিন আক্তার কমলাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। ফায়ার সার্খিসের উপ-সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন বলেন, ‘আমরা খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।’

রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজ ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি সীতাকুণ্ড থানার পুলিশ দেখছে।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন