ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


বাড়ির সবাইকে অচেতন করে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেপ্তার

বাড়ির সবাইকে অচেতন করে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেপ্তার
সখীপুর। ছবি: গুগল ম্যাপ

টাঙ্গাইলের সখীপুরে মিষ্টি ও জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে বাড়ির সকল সদস্যদের অচেতন করে শ্যালিকাকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে চাচাতো বোন জামাইয়ের বিরুদ্ধে। উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে ১৬ ফেব্রুয়ারি অভিযুক্ত বোন জামাই আমিনুর রহমান তার বন্ধুকে নিয়ে এই ধর্ষণের ঘটনা ঘটায়।

এ ঘটনায় পিতা বাদী হয়ে জামাই আমিনুরসহ তার বন্ধুর বিরুদ্ধে সখীপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ বুধবার ধর্ষক চাচাতো বোন জামাই আমিনুর রহমানকে (২৫) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আমিনুর পেশায় ট্রাক চালক। তিনি উপজেলার বগাপ্রতিমা গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নতুন গাড়ি কেনা উপলক্ষে আমিনুর গত ১৬ ফেব্রুয়ারি শনিবার রাত ৮ টার দিকে চাচা শ্বশুরের বাড়িতে মিষ্টি ও জুস নিয়ে যান। চেতনানাশক মেশানো ওই জুস ও মিষ্টি খেয়ে একপর্যায়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়েন। এই সুযোগে আমিনুর ও তার বন্ধু ৮ম শ্রেণির ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরদিন জ্ঞান ফিরলে তারা সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির বলেন, অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন